| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল পঞ্চগড়ে রাসুলপ্রেমীদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না : নেজামে ইসলাম পার্টি 


পঞ্চগড়ে রাসুলপ্রেমীদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না : নেজামে ইসলাম পার্টি 


রহমত নিউজ ডেস্ক     04 March, 2023     04:56 PM    


পঞ্চগড়ে কাদিয়ানীদের জলসা বন্ধে শান্তিপূর্ণ সভা-সমাবেশ ও বিক্ষোভরত নবীপ্রেমীদের উপর বর্বরোচিত পুলিশী হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার। 

আজ (৪ মার্চ) শনিবার বিকালে পার্টির প্রচার সচিব আবদুল্লাহ আল মাসউদ খান স্বাক্ষরিত গণমাধ্যমে প্রদত্ত এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় এ প্রতিবাদ জানান।

নেতৃদ্বয় বলেন,  ইসলাম ধর্মীয় সকল আলেম উলামা গণের সর্বসম্মত ঘোষণা হলো কাদিয়ানীরা,অমুসলিম। ইসলামের পরিচয় দিয়ে তাদের সভা সমাবেশ করার কোন অধিকার নেই। রাষ্ট্রের কাছে  যুগ যুগ ধরে এই দাবী চলমান।  তবুও দুর্ভাগ্যজনক ভাবে বাংলাদেশে মুসলিম পরিচয়ে সহজ সাধারণ মুসলমানদের কে বিভ্রান্ত করে আসছে। পঞ্চগড়ে যৌক্তিক আন্দোলনে এভাবে নির্বিচারে গুলি টিয়ারশ্যাল মেরে রাজপথ রক্তাক্ত করা, শহিদ করা মুসলিম রাষ্ট্রের জন্য লজ্জা জনক।আন্দোলন শহিদ আরিফ হত্যার দৃষ্টান্তমূলক বিচার ও সকল আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেন। এবং কাদিয়ানী দের কে  অনতিবিলম্বে বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষনার জোর দাবি জানান। অন্যথায় এই আন্দোলনের দাবানল সারাদেশে ছড়িয়ে পড়বে বলেও নেতৃদ্বয় হুশিয়ারি উচ্চারণ করেন তারা।